রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

কুয়াকাটা সীবিচ এর গাজী রেস্তোরার খাবার স্বাদে এক ও অনন্য

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

আর কে রেজা, বিশেষ প্রতিনিধি

কুয়াকাটা সী-বিচ নামটি শুনলে মন ছুটে চলে যেতে চায় কুয়াকাটা অথবা কক্সবাজার।সাগরকন্যা কুয়াকাটা আপনার বিনোদন কে শতভাগ পরিপূর্ণ করবে সেটা বলা বাহুল্য।। কিন্তু আপনি কুয়াকাটা আসলে থাকবেন যেকোনো হোটেলে কিন্তু খাবার এর চিন্তা আপনাকে পিরা দিবে প্রতি মুহুর্তে।। আপনার এই পিরা দূর করতে আপনার জন্য মুখরোচক খাবার আর কুয়াকাটার পরিচিত খাবার এর পসরা নিয়ে জনপ্রিয় খাবার রেস্তোরাঁ গাজী রেস্তোরাঁ হাজির একদম সী -বিচ এর মুখে।।কি নেই খাবার তালিকায় আছে সামুদ্রিক আইর থেকে কোড়াল ভুনা আর ফ্রাই সাথে পোয়া থেকে লাইখ্যা।।সরিসা।ইলিশ যাদের পছন্দ তাদের জন্য গাজী রেস্তোরাঁ একদম মানানসই রেস্তোরাঁ। এছারা সকাল বিকাল নাস্তার পাশাপাশি বিরিয়ানির মেনুসহ পছন্দের সকল খাবার পাবেন এই পরিচিত রেস্তোরাঁয়।
রেস্তোরাঁর স্বত্তাধিকারী হুমায়ুন কবির আমাদের জানান আমি ৩ বছর ধরে এই রেস্তোরাঁ চালাই এবং এখন পর্যন্ত কাউকে নিরাশ করিনি ইনশাল্লাহ।।আমার প্রথম কাজ ই কাস্টমার এর মুখে সুস্বাদু খাবার তুলে দেয়া এবং আমি সাস্থ্য সচেনতা মেনে খাবার পরিবেশন করাটা আগে প্রাধান্য দিয়ে থাকি।। ঢাকার কন্ঠ পত্রিকার মাধ্যমে দেশবাসিকে জানাতে চাই কুয়াকাটা আসলে গাজী রেস্তোরাঁয় আসবেন ইনশাল্লাহ খাবার খেয়ে নিরাশ হবেন না।।উপস্থিতি অনেক কাস্টমারকে একান্ত ভাবে জিজ্ঞেস করলে তারা বলেন খাবার এর মান ভালো তবে দাম টা আর একটু হলে কম হলে ভালো হতো।। দাম নিয়ে প্রস্ন করলে হুমায়ুন কবির আমাদের জানান দ্রব্যমুল্য ঊর্ধ্বগতির কারনে সব কিছুর অস্বাভাবিক দাম বাড়ার কারনে দাম এ একটু তারতম্য হচ্ছে।।তবে গাজী রেস্তোরাঁয় আসলে সাগরকন্যা আপানকে যেমন নিরাশ করবেনা তেমনি গাজী রেস্তোরাঁ আপানকেও আপানার পছন্দের খাবারের স্বাদকে নিরাশ করবেনা।। স্বত্বাধিকারী হুমায়ুন কবির এই প্রথম কুয়াকাটায় রআপনি যদি হোটেলে বসেই সুস্বাদু খাবার খেতে চান তাহলে এই নাম্বারে ০১৭১০৭৬৪১৭৮ কল দিয়ে অর্ডার করতে পারেন।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com